সুনাম উদ্দিন খালিক ও জসিম উদ্দিন ফারুকের মাতার মাগফেরাত কামনায় ফ্রান্সে দোয়া মাহফিল ।

0
40
অভারভিলা জামে মসজিদে দোয়া মাহফিল

গত শুক্রবার ফ্রান্স আওয়ামী লীগের সহ সভাপতি সুমন উদ্দিন খালিক ও জসিম উদ্দিন ফারুকের মাতার মাগফেরাত কামনা করে অভারভিলা বাংলাদেশ কমিউনিটি জামে মসজিদে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।..
উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন – ফ্রান্স আওয়ামী লীগের সহ সভাপতি ও বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট মুরব্বী সুনাম উদ্দিন খালিক, মোঃ নুরুল আবেদিন, হারুনুর রশীদ, ফ্রান্স আওয়ামী লীগের উপদেষ্টা – সালেহ আহমদ চৌধুরী,ফ্রান্স আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ফয়সাল আহমদ,সম্পাদক মন্ডলীর সদস্য শহিদ মিয়া, বিশিষ্ট মুরব্বী মুসলিম উদ্দিন, ফ্রান্স আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সালেহ আহমদ, ফ্রান্স বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলফু মিয়া , সুনামগঞ্জ কলকলিয়া এডুকেশন ট্রাস্ট ফ্রান্সের সভাপতি- এস এম জুয়েল আহমদ সহ বাংলাদেশ কমিউনিটি বিপুল সংখ্যক মুসল্লিগণ উপস্থিত ছিলেন ।
এসময় উপস্থিত সকলের কাছে – সুনাম উদ্দিন খালিক ও জসিম উদ্দিন ফারুক তাদের মায়ের মাগফিরাত কামনায় দোয়া চান ।
দোয়া পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় মসজিদের খতিব বলেন- প্রবাসে জীবিকা নির্বাহের পাশাপাশি নিজেকে আখেরাতের জন্য প্রস্তুত করা একজন মুসলমানের সবচেয়ে বড় কাজ। এসময় তিনি বলেন নামাজ রোজা হজ্ব যাকাত এর পাশাপাশি সকল সন্তানকেই মা বাবার প্রতি অধিক গুরুত্ব দিতে হবে তাইলেই জান্নাত লাভ সম্ভব ।
দোয়া পরিচালনা করেন অভারভিলা জামে মসজিদের ইমাম ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here