সুনামগঞ্জ জেলা অ্যাম্বাসেডর নির্বাচিত হলেন ছাতকের আবু সাঈদ মাহমুদ

0
66
সম্মাননা ক্রেস্ট গ্রহন করছেন আবু সাইদ মাহমুদ

▪︎সুজন তালুকদার ,ছাতক প্রতিনিধি :
প্রাথমিক শিক্ষক বাতায়নে সুনামগঞ্জ জেলা এটুআই কর্তৃক অ্যাম্বসেডর হিসাবে নির্বাচিত হলেন ছাতকের খাসগাঁও সরকারী প্রাথমিক বিদালয়ের প্রধান শিক্ষক আবু সাঈদ মাহমুদ।

আবু সাঈদ মাহমুদকে অ্যাম্বসেডর নির্বাচিত করায় সুনামগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলার শিক্ষা কর্মকর্তা,ইউ আর সি ইন্সট্রাকটর, সহকারি উপজেলা শিক্ষা অফিসারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।

তিনি আর কৃতজ্ঞতা প্রকাশ করেন- এম্বাসেডর ও আই,সি,টি প্রেমি মো: কামাল উদ্দিন,কবিরুল ইসলাম, মিছবাহ উদ্দিন,খালিদুর রহমান মানিক, আল আমিন,আবু ছালেহ নোমান স্যার, জনাব নিজাম উদ্দিন, মহিউদ্দিন,শাহিন আলম, আবু তাহের,সাজাদ মিয়া,মাসুম আহমদ, জনাব শাহবাজ উদ্দিন স্যার,দুলাল হালদার, লাকী মেম,জাহাঙ্গীর আলম, বেনু মজুমদার,রণদা গাঙ্গুলি,অজয়ের প্রতি এবং সহকর্মী খাসগাঁও অনলাইন স্কুল, সুনামগঞ্জ অনলাইন স্কুলের সাথে সম্পৃক্ত সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি ।

আবু সাইদ মাহমুদের বাড়ি উপজেলার সিংচাপইড় ইউনিয়নের কুমার কান্দি গ্রামে ।

তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন,  বঙ্গবন্ধুর সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে শপথ নিয়েছি ।সুনামগঞ্জ জেলাকে বাংলাদেশের একটি ডিজিটাল জেলা গড়তে সকলের সহযোগিতা চাই, এটাই আমার স্বপ্ন, এটা হোক আমাদের প্রত্যাশা।

▪︎আবু সাঈদ মাহমুদ
প্রধান শিক্ষক খাসগাঁও সরকারী প্রাথমিক  বিদ্যালয়।
এটুআই এম্বাসেডর সুনামগঞ্জ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here