সুনামগঞ্জে প্রথম করোনা ভ্যাকসিন নেবেন ছাতক-দোয়ারাবাজার আসনের এমপি মানিক

0
33
ছাতক দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক , এমপি

▪︎স্টাফ রিপোর্টার:  সুনামগঞ্জে  জেলার মধ্যে সর্ব প্রথম  করোনা ভাইরাসের  ভ্যাকসিন নেবেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রাণালয় সম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক। রোববার সকালে তিনি সুনামগঞ্জ সদর হাসপাতালে জেলার প্রথম ব্যক্তি হিসেবে করোনা ভ্যাকসিন নেবেন। সাংসদ মানিক সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ সভাপতিও।

আগামীকাল রোববার সুনামগঞ্জ ২৫০ শয্যার হাসপাতালে করোনা ভ্যাকসিনের প্রয়োগের আনুষ্টানিক উদ্বোধন হবে।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জের প্রথম করোনা ভ্যাকসিন নেবেন সাংসদ মুহিবুর রহমান মানিক। উনাকে ভ্যাকসিন দেয়ার মাধ্যমেই সুনামগঞ্জের ভ্যাকসিন দেয়ার কার্যক্রম শুরু হবে। পরে সম্মুখসারির যোদ্ধাদের ভ্যাকসিন দেয়া হবে। তিনি আরও বলেন, সুনামগঞ্জ সদর উপজেলায় এ পর্যন্ত ৭শত মানুষ ভ্যাকসিন দেয়ার জন্য আগ্রহ দেখিয়েছেন। তাদের পর্যায়ক্রমে এসএমএম দিয়ে ভ্যাকসিন নেয়ার জন্য বলা হবে।

সাংসদ মুহিবুর রহমান মানিক বলেন, করোনা ভাইরাসের ভ্যাকসিন নিয়ে অনেকের মধ্যে ভীতি কাজ করে। সাধারণ মানুষের মধ্যে যাতে ভীতি কাজ না করে সেজন্য আমিই জেলার মধ্যে প্রথম ভ্যাকসিন নেব।এজন্য আমি খুব খুশি। সবার প্রতি আমার আহবান সুস্বাস্থ্য  থাকতে করোনার ভ্যাকসিন নেন, এতে ভয়ের কিছু নেই।

 

দেশের অন্যান্য জেলার চেয়ে সুনামগঞ্জে করোনার প্রকোপ কিছুটা কম আছে বলে এক স্বাস্থ্য কর্মী জানিয়েছেন । তিনি বলেন – এমপি মানিক সর্ব প্রথম  করোনার ভ্যাকসিন দেওয়ার মধ্য দিয়ে অত্র অঞ্চলে করোনার ভ্যাকসিন নিয়ে মানুষের মধ্য যে ভয়ভীতি ছিল আশা করি এবার তা দূর হবে । সাধারণ মানুষ স্বাস্থ্য সচেতন হবে এবং করোনার ভ্যাকসিন নিতে আগ্রহী হবে।

– সুনামগঞ্জ নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here