সম্প্রতি ফ্রান্সে মারা যাওয়া শাওন আহমদের জানাযার নামাজ ২৬ শে ফেব্রুয়ারি শুক্রবার

0
1104
শাওন আহমদ

▪︎ফ্রান্স বাংলা ডেস্ক: কিছু দিন আগে  ফ্রান্সে শাওন আহমদ নামে এক  প্রবাসী বাংলাদেশি যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে ।

মরহুম শাওন আহমদের লাশ বাংলাদেশ  দাফন করা হবে এবং তার জানাযার নামাজ আগামী ২৫ শে ফেব্রুয়ারি রোজ শুক্রবার সকাল ১১ ঘটিকার সময় নিম্ন লিখিত address অনুষ্ঠিত হবে বলে তার আত্মীয় হেলাল আহমদ ফ্রান্স বাংলা নিউজকে জানিয়েছেন ।

জানাযাজার নামাজের স্থান: 
Institute Médico-Légal
2, voie Mazas, 75012 Paris. Metro: Gare de Lyon / Diderot .

উল্লেখ:  গতকাল ২১শে ফেব্রুয়ারি শনিবার রাতে ফ্রান্সের প্যারিসের ওভারবিলা নিজ বাসাতে শাওন আহমদ নামে এই প্রবাসী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ।  মৃত এই বাংলাদেশী ও তার বড় ভাই ঐ বাসাতে থাকতেন । শাওন আহমদের বাড়ি সিলেটের মৌলভী বাজার জেলার বড়লেখা উপজেলার ১ নং বর্নি ইউনিয়নে। তিনি দেলোয়ার হোসেনের ছোট ভাই ।

“শাওন আহমদ” গত প্রায় দু’মাস আগে বাংলাদেশে গিয়ে নতুন বিবাহ করে এসেছেন । তিনি দীর্ঘ প্রায় ৬ বছর ধরে  ফ্রান্সে বসবাস করে আসছেন ।

শাওন আহমদের মর্মান্তিক এই মৃত্যুতে তার ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব  সহ ফ্রান্স প্রবাসী বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দ খুবই মর্মাহত হয়েছেন এবং মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ।

মরহুম শাওন আহমদের পরিবারের পক্ষ থেকে উনার জানাযার নামাজে সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন ।

▪︎ নিচের লিংকে ক্লিক করে আমাদের Facebook  পেইজে লাইক দিয়ে সাথে থাকুন এবং বেশি করে শেয়ার করুন 👉 https://www.facebook.com/w.FranceBangla/