লা-কর্ণভ বাংলাদেশী কমিউনিটি ফ্রান্সের উদ্যোগে ঈদ আনন্দ ভ্রমণ

0
148
লা-কর্ণভ বাংলাদেশী কমিউনিটি ফ্রান্সের উদ্যোগে ঈদ আনন্দ ভ্রমণে অংশগ্রহনকারী প্রবাসীদের স্থিরচিত্র

▪︎নয়ন মামুন, প্যারিস :
গ্রীষ্মের দাবাদাহে ফ্রান্স যখন অতিষ্ট, পুঞ্জিভুত শ্রাবনের অস্থির মেঘেরা যখন আকাশেই ঘুরাফিরা করে চলে যায় অন্য আকাশে, ঠিক এমনি এক সময় প্রাত্যহিক যান্ত্রিক জীবন থেকে একদিনের পরিত্রানের আশায়, প্যারিসের অদূরে সমুদ্র সৈকতে, লা-কর্ণভ বাংলাদেশী কমিউনিটির উদ্যোগে ,এবং ইউরো বেঙ্গল আলীমন্তাসিউর ব্যবস্থাপনায় সমুদ্র ভ্রমণ এবং ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।

নভেল করোনা ভাইরাস মহামারীতে সবাই দীর্ঘদিন লক ডাউনে থাকার পর সমুদ্র সৈকতে এ ভ্রমন ছিল প্রবাসী লা-কর্ণভ বাংলাদেশী কমিউনিটির বাসীদের জন্য এক মহা আনন্দের। লক্ষনীয় ভীড় আর অসীম উল্লাসে ফেটে পরা প্রবাসী ,প্রানভরে উপভোগ করে পারস্পরিক সখ্যতা, মুখরোচক খাবার, খেলাধুলা আর র‌্যাবের ড্র।

সংগঠনের সভাপতি শরিফ উদ্দিনের সভাপতিত্বে , সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন ছুটনের পরিচালনায় আনন্দ ভ্রমণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ছরওয়ার হোসেন,মাহবুবুর সহ উপস্থিত কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা লা-কর্ণভ বাংলাদেশী কমিউনিটি ফ্রান্স এর ভূয়সী প্রশংসা করে বলেন এরকম আয়োজন আগামী প্রজন্মকে কমিউনিটির সাথে সম্পৃক্ত করতে অসামান্য ভূমিকা রাখবে।

এ সময় ইউরো বেঙ্গল ক্রিকেট ক্লাবের কার্যকরী কমিটি ঘোষনা করা হয়,প্যারিসে বাংলাদেশী উদীয়মান ক্রিকেটারদের অংশগ্রহণে এবারের মৌসুমে ক্লাবটি বেশ চমক সৃষ্টি করবে বলে ক্লাবের পেসিডেন্ট শরিফ উদ্দিন,সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন ছুটন ও সিনিয়র সহ সভাপতি ছরওয়ার হোসেন এমন আশাবাদ ব্যক্ত করেন।। আনন্দঘন এ আয়োজনের শেষ পর্বে বিভিন্ন খেলাধুলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here