মাদক কেনার টাকা না পেয়ে মাকে পিটিয়ে হত্যা

0
20
মাকে পিটিয়ে হত্যা

রাজশাহীর গোদাগাড়ীতে মাদক কেনার টাকা না পেয়ে মাকে পিটিয়ে হত্যা করেছে সুমন ঘোষ (৩০) নামে এক যুবক। নিহত শুনতি রাণী (৫০) গোদাগাড়ী পৌরসভার শ্রীমন্তপুর গ্রামের আশা ঘোষের স্ত্রী।

গতকাল সোমবার রাত পৌনে ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুনতি রাণীর মৃত্যু হয়।

সুমনের চাচাতো ভাই রতন জানান, সুমন দীর্ঘদিন থেকে মাদকাসক্ত। গতকাল সোমবার সকালে তার মায়ের কাছে মাদক কেনার জন্য সে টাকা চায়। তার মা টাকা দিতে রাজি না হলে কথা কাটাকাটির একপর্যায়ে কাঠের লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে শুনতি রাণী জ্ঞান হারিয়ে ফেলেন।
পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তার অবস্থার অবনতি হলে আইসিইউতে নেওয়া হয়। সেখানে রাত পৌনে ৯টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে শুনতি রাণী জ্ঞান হারিয়ে ফেলেন এমন খবর পেয়ে সকালেই পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু সেখানে পুলিশ যাওয়ার আগে সুমন বাড়ি থেকে পালিয়ে যায়। তাকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।

আজ মঙ্গলবার নিহতের মরদেহের ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Advertisement By Francebanglanews

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here