মকসুদপুর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এনায়েত হোসেন ( লিপন)কে প্যারিসে সংবর্ধনা প্রদান

0
39
সংবর্ধিত অতিথি এনায়েত হোসেন লিপনের সাথে মকসুদপুর উপজেলা প্রবাসী কল্যাণ সমিতি ফ্রান্সের নেত্রীবৃন্দ

গোপালগঞ্জের মকসুদপুর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক , সিমেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি
এনায়েত হোসেন (লিপন)কে গত রবিবার (১৯ শে জানুয়ারি) ফ্রান্সের রাজধানী প্যারিসের সেন্ডেনিসে “প্যারিস বাংলা রেস্টুরেন্টের ” হল রুমে মকসুদপুর উপজেলা প্রবাসী কল্যাণ সমিতি ফ্রান্সের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয় ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের সভাপতি রিপন মজুমদারের সভাপতিত্বে ও প্রশান্ত সরকার এবং তপন দাসের যৌত পরিচালনায় – পবিত্র কোরআন শরীফ তিলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে সভার সূচনা করা হয় ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব এনায়েত হোসেন ( লিপন)
প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফ্রান্সের সাধারণ সম্পাদক জয়নুল আবেদীন . বিশেষ অতিথি বাংলাদেশ মা দুর্গা সার্বজনীন ঐক্য পরিষদ ফ্রান্সের সভাপতি লক্ষণ শর্ম্মা . গোলাগঞ্জ জেলা সমিতি ফ্রান্সের উপদেষ্টা কামরুল ইসলাম বাবুল ,সাবু , মাসুদ রানা . বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফ্রান্সের কোষাধ্যক্ষ নাসির উদ্দিন মিয়া, বাংলাদেশ মা দুর্গা সার্বজনীন ঐক্য পরিষদ ফ্রান্সের সহ সভাপতি অশোক ঘোষ . বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফ্রান্সের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বাবলু , সাংগঠনিক সম্পাদক জয় কামাল , ধর্ম বিষয়ক সম্পাদক মাসুক আহমদ, আলমাছ উদ্দিন . বাংলাদেশ মা দুর্গা সার্বজনীন ঐক্য পরিষদ ফ্রান্সের সহ সভাপতি সুশান্ত সরকার . এসময় উপস্থিত ছিলেন মানব বালা , খোকন মাতব্বর, পলাশ , সঞ্চীত কীর্তনীয়া, আনিস আহমদ, বাংলাদেশ মা দুর্গা সার্বজনীন ঐক্য পরিষদ ফ্রান্সের কোষাধ্যক্ষ সুশান্ত সরকার সহ আরো অনেকে।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন – আপনারা আমাকে যে সম্মান দেখিয়েছেন এতে আমি খুবই কৃতজ্ঞ , যদি কোন সুযোগ থাকে আপনাদের পাশে দাঁড়ানোর তাহলে ইনশা আল্লাহ আমাকে আপনাদের সব সময় পাশে পাবেন ।
তিনি আরো বলেন – বঙ্গবন্ধুর সূযোগ্য কন্যা দলনেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল । আর এই উন্নয়নে প্রবাসীদের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে । এসময় তিনি প্রবাসীদেরকে বাংলাদেশে ব্যবসায় বাণিজ্যের ক্ষেত্রে বিনিয়োগ করার আহ্বান জানান ।
সভা শেষে সকলে এক নৈশভোজে মিলিত হন ।
www.francebanglanews.com

Advertisement By Francebanglanews

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here