প্যারিসে বাংলাদেশ ইলেভেন স্টার ফুটবল ক্লাবের নতুন জার্সি উন্মোচন

0
117
জার্সি উম্মোচন অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের সাথে ইলেভেন স্টার ফুটবল ক্লাবের নেতৃবৃন্দ

▪︎ফ্রান্স বাংলা ডেস্ক :  গত ৬ আগস্ট রবিবার ফ্রান্সের প্যারিসের অভিজাত এক রেস্টুরেন্টের হল রুমে বাংলাদেশ ইলেভেন স্টার ফুটবল ক্লাব ফ্রান্স এর  নতুন জার্সি উন্মোচন করা হয় ।

ইলেভেন স্টার ফুটবল ক্লাবের সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও উপদেষ্টা করিম মিয়ার পরিচালনায় জার্সি উম্মোচন অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  আব্দুল কাদের , বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন   Eating House এর পরিচালক ব্যবসায়ী আব্দুল হালিম ও ইলেভেন স্টার ফুটবল  ক্লাবের প্রধান কোচ এনামুল ইসলাম ।

বক্তব্য রাখেন  ক্লাবের সদস্য আবু তাহের আবু , শাহেল আহমেদ ,আলমগীর হোসাইন আব্দুল কাদের ,হেলাল উদ্দিন , সোহেল আহমদ  ও কারিয়ান হোসেন ।

অনুষ্টানে উপস্থিত ছিলেন ,  ক্যাফে বাংলার পরিচালক আহমেদ রোশন , আফজাল হোসাইন,জালাল খান,, জুবের আহমদ, রিপন আহমেদ, সোহেল রাজা, তাহসিন খান সহ  আরো অনেকে ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলা ভাষায় একটি প্রবাদ বাক্য আছে স্বাস্থ্যই সকল সুখের মূল। সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোন বিকল্প নেই। শারীরিক সুস্থতা ও মনের প্রফুল্লতা আমাদের দৈনন্দিন জীবনের নানাবিধ কাজকর্মে সহায়ক ভূমিকা পালন করে। আর এ ক্ষেত্রে আশা করি ফ্রান্সে প্রবাসী বাংলাদেশিদের খেলাধুলার একটি মাধ্যম হিসেবে ইলেভেন স্টার ফুটবল  গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে  ।

সভাপতি তার বক্তব্যে বলেন,  ফ্রান্সের ক্রীড়াঙ্গনে বাংলাদেশীদের অংশগ্রহণ করার  লক্ষ্যে গত ১৩শে আগস্ট  ২০১৩ ইং সালে এই ক্লাব গঠন করা হয় । শুরু থেকে এই ক্লাব তার  সুনাম অর্জন করে আসছে । ইতিমধ্যে বাংলাদেশ কমিউনিটিতে অনুষ্ঠিত বিভিন্ন টুর্নামেন্টে  অংশগ্রহণ করে সফলতার সাথে আমরা বিজয় অব্যাহত রেখেছে আসছি । জিতেছি অনেক পুরস্কারও ।

এসম তিনি এই ক্লাবের অগ্রগতি ধরে রাখতে ফ্রান্স প্রবাসীদের সহযোগিতা কামনা করেন ।

জর্সি উম্মোচন উপলক্ষ্যে “সারসেল ফুটবল ক্লাবের” সাথে ইলেভেন স্টার ফুটবল ক্লাবের এক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয় ।  এতে উভয় পক্ষের মধ্যে  ২-২ গোলে খেলার সমাপ্তি হয় ।

নতুন এই জার্সি প্রদান করেন ইলেভেন স্টার ফুটবল ক্লাবের প্রধান কোচ মোহাম্মদ ইনামুল ইসলাম ।

ফ্রান্স বাংলা- ০৭ /০৯/২০২০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here