বাংলাদেশী ক্রিকেটারর্স ইন ফ্রান্সের উদ্যোগে প্যারিসে ‘বাংলাদেশ কাপের’ উদ্বোধন

0
72
বাংলাদেশী ক্রিকেটারর্স ইন ফ্রান্সের উদ্যোগে প্যারিসে 'বাংলাদেশ কাপের' উদ্বোধন

আমরা ক্রিকেট প্রিয় জাতি যেখানে যাই প্রিয় ক্রিকেটকে আমরা আকড়েঁ ধরে রাখি, তারই আলোকে ফ্রান্সে বসবাসরত ক্রিকেট প্রেমী বাংলাদেশীদের জন্য নিয়ে এলো একটি বিশাল ক্রিকেট টূর্নামেন্ট “বাংলাদেশ কাপ”

এটি আয়োজন করেছেন বাংলাদেশী ক্রিকেটারর্স ইন ফ্রান্সের এক ঝাঁক তরুন উদীয়মান মেধাবী অসাধারণ কিছু মানুষ, যাদের কল্যাণে এই বিশাল টূর্নামেন্টটি হতে চলেছে, একটি দারুন বিষয় হলো এই টূর্নামেন্টটি সম্পূর্ণ এন্ট্রি ফি মুক্ত থাকবে, যারা অংশ গ্রহন করেছেন সম্পূর্ণ বিনামূল্যে অংশগ্রহন করবেন।

এই টূর্নামেন্টটির কাজ শুরু হয় ১৬ দলের অংশগ্রহনে পরবর্তীতে আজ ফ্রান্সের লা কর্নভ ক্রিকেট মাঠে এই ১৬ দল থেকে টসের মাধ্যমে ৮ দল নির্ধারিত হয় । উক্ত ৮ টি দল নিয়ে আসছে আগামী বৃহস্পতিবার সকাল ১০ঘটিকা হতে প্যারিসের লা কর্নব ক্রিকেট মাঠে টূর্নামেন্টটি শুরু হতে চলেছে। উল্লেখ্য এই যে লটারিতে বিজয়ী ৮ টি দল হলো – ইউরো বাংলা ক্রিকেট ক্লাব, প্যারিস ফ্রেন্ডস ক্লাব, সিলেট ফাইটারর্স সিসিপি, সিলেট কিংস, এফসি ওভারভিলা, ইয়াং স্টার, প্যারিস লায়ন্স ক্রিকেট ক্লাব ও বেঙ্গল টাইগারর্স স্পোর্টিং ক্লাব।

উল্লেখ্য এই দল গুলো নিয়ে শুরু হবে বাংলাদেশী ক্রিকেটারর্স ইন ফ্রান্সে আয়োজনে প্রথম ক্রিকেটের এই দারুন মহা ইভেন্টটি, প্যারিসের সকল খেলোয়াড় ও ক্রিকেট প্রেমীরা আশা করছে যে এটি খুবই অসাধারন একটি টূর্নামেন্ট হবে যেখানে প্রতিটি দল নিজেদের আবারো যাচাই করতে মাঠে কঠিন লড়াইয়ের মাধ্যমে নিজেদের প্রমাণ করতে প্রস্তুত, সবার প্রিয় খেলা ক্রিকেট আনন্দের খেলা শান্তিপূর্ণ ভদ্র খেলা ক্রিকেট তরুণদের মেধা বিকাশে যুগযুগ ধরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে, বাংলাদেশী ক্রিকেটারর্স ইন ফ্রান্সের পক্ষে সকল খেলোয়াড় ও ক্রিকেট শুভাকাঙ্ক্ষীদের ক্রিকেটের প্রতি আকৃষ্ট ও উপকারীতা বুঝার জন্য এই টূর্নামেন্টটি দারুন ভূমিকা পালন করবে।

ফ্রান্সে বাংলাদেশীরা ক্রিকেটে এগিয়ে যাক আরো বহুদূর ঐ শুভকামনায় বাংলাদেশী ক্রিকেটারর্স ইন ফ্রান্স।

~ মুহাম্মদ আলমাহিন হোসাইন শিমুল।
প্যারিস, ফ্রান্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here