ফ্রান্সে বিয়ানীবাজারের সাবেক ছাত্রনেতাদের ঈদ পূণর্মিলনীতে দেশ ভাবনা

0
85
ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে উপস্থিত বিয়ানিবাজারের সাবেক ছাত্রনেতারা

▪︎ওবায়দুল্লাহ কয়েছ, প্যারিস:   সিলেটের বিয়ানীবাজার উপজেলার সাবেক ছাত্রনেতাদের উদ্যোগে ফ্রান্সে ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার প্যারিসের একটি দৃষ্টিনন্দন পার্কের মনোরম পরিবেশে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

সাবেক ছাত্রনেতাদের এ অনুষ্ঠানে ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি দেশের করোনা ও বন্যা পরিস্থিতিতে করণীয় বিষয়ে ব্যাপক আলোচনা হয়। এসময় সাবেক ছাত্রনেতারা বিয়ানীবাজার উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের স্মরণ করে তাদের মাগফেরাত কামনা ও প্রত্যেকের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং আক্রান্ত রোগীদের আশু সুস্থতা কামনা করেন।

সভায় করোনা ও বন্যায় দূর্দশাগ্রস্থ বিয়ানীবাজারের আপামর জনসাধারণের খোঁজ-খবর নেওয়ার উপর গুরুত্বারোপ করে বেশ কয়েকজন ছাত্রনেতা বক্তৃতা করেন। অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকলেই নিজ নিজ অবস্থান থেকে সামর্থের আলোকে ব্যক্তিগত ও সমষ্টিতগত উদ্যোগে মানুষের কল্যাণে ব্যয় করার ইচ্ছা প্রকাশ করেন এবং সকল প্রবাসীদেরকে দেশের অভাবগ্রস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

মনোমুগ্ধকর ও উপভোগ্য এ ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে বিয়ানীবাজার উপজেলার সাবেক ছাত্রনেতাদের মধ্যে উপস্থিত ছিলেন…. নূর আহমেদ, সাবেক ছাএনেতা ও কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুল্লাহ আল হাছান, আকমল হুসেন ছাদেক, কালাম শরিফ, জোবায়ের আহমেদ, আহমদ, তাইছির মাহবুব রাজন, রশিদ, সোহাস,কামরুল ইসলাম,লোকমান হোসেন,রাজু আহমেদ রাজ,আশুক আহমেদ,মাহমুদুল হাসান সুমন,আফজাল হুসেন, ক্বারী নাজিম উদ্দিন,ফয়ছল আহমেদ ও হাবিব মিয়া প্রমুখ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here