ফ্রান্সে বাংলাদেশ কমিউনিটিতে করোনার ভয়ানক হানা !

0
593
ফ্রান্সে করোনা আক্রান্ত হয়ে হসপিটালে চিকিৎসাধিন আছেন বাংলাদেশ কমিউনিটি প্রবীন মুরব্বী সুনাম উদ্দিন খালিক ও আলা উদ্দিন এবং ফ্রান্স আওয়ামী লীগের সহ সভাপতি জসিম উদ্দিন ফারুক ও সাংবাদিক এনায়েত হোসেন সুহেল

▪︎ফ্রান্স বাংলা ডেস্ক : সম্প্রতি ফ্রান্সে আবারো করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাওয়াতে বাংলাদেশ কমিউনিটির অসংখ্য প্রবাসী বাংলাদেশি আক্রান্ত হয়েছেন । বিশেষ করে  বাংলাদেশি অধ্যুষিত  ile de france এড়িয়াতে এই করোনা সংক্রমণ বেড়ে যাওয়াতে ঐ এলাকায় বসবাসরত অসংখ্য বাংলাদেশী করোনা আক্রান্ত হচ্ছেন।  যাদের অবস্থা গুরুত্বর তাদেরকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ হসপিটালে ভর্তি করে চিকিৎসা দিচ্ছেন । আর যাদের অবস্থা কিছুটা ভাল তারা বাসায় হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন ।

করোনা আক্রান্তদের মধ্যে ফ্রান্স প্রবাসী বিয়ানীবাজারের প্রবীণ মুরুব্বি ,ফ্রান্স আওয়ামী লীগের সহসভাপতি সুনাম উদ্দিন খালিক ও ফ্রান্স আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র জসিম উদ্দিন ফারূক এবং ফ্রান্স বাংলাদেশ প্রেস ক্লাবের সাবেক  সভাপতি এনায়েত হোসেন সোহেল সহ অনেক বাংলাদেশী  করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধিন আছেন ।

ফ্রান্সে গত ২৪ ঘন্টায় (শুক্রবার) নতুন করোনা আক্রান্ত হয়েছেন  মোট ২৫ হাজার ২২৮ জন এবং মৃত্যু হয়েছে মোট ২৫৪ জনের ।

এ পর্যন্ত ফ্রান্সে করোনায় মোট মৃত্যু হয়েছে ৯০ হাজার ১৮৬ জনের ।

হঠাৎ ফ্রান্সে বাংলাদেশী প্রবাসীদের মধ্যে করোনা সংক্রমণে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়াতে কমিউনিটিতে আতংক ছড়িয়ে পড়েছে । কমিউনিটির নেতারা মনে করেন প্রবাসীদের মধ্যে স্বাস্থ্য সচেতনতা না থাকার ফলে অনেকে আক্রান্ত হচ্ছেন ।

( উল্লেখ ফ্রান্সে যখন করোনা ভাইরাস সংক্রমণ ভয়ঙ্কর রূপে হানা দিয়েছিল তখন বাংলাদেশী প্রবাসীদের মধ্যে করোনাা সংক্রমণে আক্রান্তের সংখ্যা খুবই কম ছিল , তবে সম্প্রতি তা বহু গুণে বৃৃদ্ধি পেয়েেছ  )
নেতৃবৃন্দ সকল ফ্রান্স প্রবাসীদের সরকারের দেয়া স্বাস্থ্য নির্দেশনা মেনে চলার অনুরোধ করেন এবং অসুস্থদের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ।

▪︎নিচের লিংকে ক্লিক করে আমাদের Facebook পেইজে লাইক ও শেয়ার দিয়ে সাথে থাকুন ..👉 https://www.facebook.com/w.FranceBangla/ ✅