ফ্রান্সে প্রথম বাংলাদেশী মালিকানাধীন অনলাইন সুপার মার্কেট এর স্টোর উদ্ভোধন

0
634
অনলাইন সুপার মার্কেট ইজি বাজার এর স্টোর ফিতা কেটে উদ্বোধন করছে প্রধান অতিথি কাউন্সিল শারমিন হক আব্দুল্লাহ সহ আগত অতিথিবৃন্দ

▪︎ফ্রান্স বাংলা ডেস্ক : প্যারিসের উপকণ্ঠ ভিলিয়ার লেভেল বাণিজ্যিক এলাকায় ফ্রান্সে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সেবা প্রদানের লক্ষে প্রথম বাংলাদেশী অনলাইন সুপারমার্কেট ইজিবাজারের স্টোর এর শুভ উদ্বোধন করা হয়েছে।

সময় বাঁচান সাথে ইউরোও বাঁচান এ স্লোগানকে সামনে রেখে ইজিবাজার এর যাত্রা শুরু হয়েছে উল্লেখ করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান বাবর হোসেইন। তিনি বলেন ফ্রান্সের মত উন্নত দেশে যাতে হেলায় সময় নষ্ঠ না হয়, যাতে ছুটির দিন প্রবাসীদের কাজে লাগে সে লক্ষে ইজিবাজার সপ্তাহের সাত দিন প্রবাসীদের বাসায় হোম ডেলিভারি সম্পূর্ণ ফ্রিতে দিচ্ছে।

মঙ্গলবার বিকালে স্টোরের ফিতা কেটে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর শারমিন হক আব্দুল্লাহ , বাংলাদেশ ইয়ুথ ক্লাব ফ্রান্সের সাধারণ সম্পাদক টি এম রেজা , অর্ফি স্থা ডিরেক্টর ফারুক খান , পি আর পি কাউন্সিলর শারমিন হক , নজরুল চৌধুরী , শাহাদৎ হোসেইন সাইফুল ,এখলাসুর রহমান , অজয় দাস , মনন উদ্দিন , সুমা দাস , সুমন আহমদ , জামাল উদ্দিন , জবরুল ইসলাম লিটন , শিউলি গিয়াস সহ ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দ।

এসময় প্রতিষ্ঠানের সফলতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন এমসি ইনস্টিটিউটের পরিচালক বদরুল বিন হারুন।

প্রতিষ্ঠানের পরিচালক আবু তাহির বলেন করোনা কালীন এ সময়ে যাবতীয় নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেশি সবজি , দেশি মাছ , মাংস , গ্রোসারি , মিষ্টি , কাপড় সহ সকল পণ্য সুলভ মূল্যে সম্পূর্ণ ফ্রি হোম ডেলিভারি দেয়া হচ্ছে। প্রতিষ্ঠানের সফলতা ধরে রাখতে অবশ্যই সকল পণ্য শতভাগ সঠিক ওজন এবং তরতাজা পরিবেশন করা হবে।

অনুষ্ঠানে আগত অতিথিরা বলেন এমন আয়োজনের ফলে বাংলাদেশিদের জীবনমান ব্যাপক সহজ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here