প্যারিসে “সুরমা এক্সট্রিম ব্লাস্টারর্স” ক্রিকেট ক্লাবের জার্সি উম্মোচন

0
70
নতুন জার্সি পড়ে "সুরমা এক্সট্রিম ব্লাস্টারর্স" ক্রিকেট ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ

ফ্রান্স বাংলা ডেস্ক: গত ২২ আগস্ট ফ্রান্সের প্যারিসের  অভিজাত হোটেল ‘লো ক্লারেটে’ এক অনুষ্ঠানের মাধ্যমে  “সুরমা এক্সট্রিম ব্লাস্টারর্স” ক্রিকেট ক্লাবের জার্সি উম্মোচন করা হয় । উক্ত অনুষ্ঠানে ক্লাবের সকল খেলোয়াড়, পরিচালকগণ, শুভাকাঙ্ক্ষী ও আগত  অতিথিরা উপস্থিত ছিলেন।

মুহাম্মদ আলমাহিন হোসাইন শিমূলের পরিচালনায় বিকাল ৩ ঘন্টায় শুরু হওয়া এই অনুষ্ঠানে সুরমা এক্সট্রিম ব্লাস্টারর্স দলের অধিনায়ক ওয়াহিদ জামান টিটু , সহ-অধিনায়ক, মোঃ আফজল হোসেন,  ও আগত অতিথিবৃন্দ গুরুত্বপূর্ণ  বক্তব্য রাখেন

অনুষ্ঠানে উপস্থিত সবাই ক্রিকেটের উন্নয়নে ও সুরমা এক্সট্রিম ব্লাস্টারর্সের হয়ে কাজ করার আহবান জানান ও সবাই একসাথে অঙ্গীকারবদ্ধ হউন।

এ সময় অতিথিবৃন্দ ও সুরমা এক্সট্রিম ব্লাস্টারর্স ক্রিকেট ক্লাবের  নেতৃবৃন্দ  নতূন জার্সি উম্মোচন করেন  এবং খেলোয়াড়দের মধ্যে তা বিতরণ করেন ।

খেলোয়াড়বৃন্দ তাদের  নতুন জার্সি পড়ে অতিথিদের সাথে ফটোসেশনে মিলিত হন ।

অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে বলেন- ক্রিকেট খেলায় বাংলাদেশীদের পারদর্শীতা ও তাদের দক্ষতা ফরাসি ক্রীড়াঙ্গনে প্রসারিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এই ক্লাবটি । এসময় অতিথিবৃন্দ ” সুরমা এক্সট্রিম ব্লাস্টারর্স” ক্রিকেট টিমের উত্তরোত্তর সাফল্য কামনা করেন ।

ক্লাবের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, –
এই ক্লাবটি শুরু হওয়ার পর থেকে বিভিন্ন ক্রিকেট প্রতিযোগীতায় অংশগ্রহণ করে অসাধারণ খেলে যাচ্ছেন ও এখনো জয়ের ধারা অব্যাহত রেখেছে ।  এ সময়  আগামীতে ক্লাবের  সাফল্যের দ্বারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন  সুরমা এক্সট্রিম ব্লাস্টারর্স ক্লাবের নেতৃবৃন্দ ।

অনুষ্ঠানের শেষে সবাই এক সাথে নৈশভোজে মিলিত হন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here