প্যারিসে প্রথম কম মূল্যে হোম ডেলিভারী নিয়ে এলো বাংলাদেশী প্রতিষ্ঠান “ইজি বাজার”

0
335
প্যারিসে প্রথম কম মূল্যে হোম ডেলিভারী নিয়ে  আসলো বাংলাদেশী প্রতিষ্ঠান "ইজি বাজার"

প্রবাসে কর্মব্যস্ত মানুষের জীবন যাত্রা সহজ করে ব্যতিক্রমী এক চমক নিয়ে এসেছে “ইজি বাজার” বাংলাদেশী কমিউনিটির মাঝে ।

সময় বাঁচান, কম মূল্যে নিত্য প্রয়োজনীয় পন্য হোম ডেলিভারী নিন’ এ শ্লোগানকে সামনে রেখে ফ্রান্সে বসবাসরত বাংলাদেশীদের জন্য এলো “ইজি বাজার”।

ইজি বাজারে নিত্য প্রয়োজনীয় পন্য যে কোন মুদি দোকানের দামের চেয়ে কম মূল্যে সরবরাহ করা হবে।পাশাপাশি বাজার করার জন্য বরাদ্দকৃত সময় ও অনেক বাঁচবে ।

এ বিষয়ে ‘ইকি বাজারে’র কর্নধার আবু তাহির বলেন, আমরা যারা ইউরোপে বাস করি তারা সকলেই কাজ করি। সপ্তাহান্তে যে ছুটি পাওয়া যায় সে দিনটিকে নিজেদের সংসারের অন্যান্য কাজে ব্যয় করার জন্য রেখে দেওয়া অনেক সময় কষ্টকর হয়। বাজার করতে গেলে কম পক্ষে দুই থেকে তিন ঘন্টা সময় ব্যয় করতে হয়। অথচ হোম ডেলিভারীর মাধ্যমে ইজি বাজার থেকে যে কোন পন্য কিনলে ভিডিও তে ছবি দেখে নিজের পছন্দমতো পন্যগুলো বাসায় বসেই পাওয়া যায়।

এছাড়া যে কোন মুদি দোকান থেকে কেজি প্রতি গড়ে এক ইউরো বাঁচানো সম্ভব। সময় ও টাকা বাঁচানোর জন্য ইজি বাজারের সেবা প্রতিটি বাংলাদেশী পরিবারের জন্য। এটিই তাদের মূললক্ষ্য বলে জানান তিনি।

ন্যূনতম কত ইউরোর বাজার করলে বিনামুল্যে ডেলিভারী দেয়া হতে পারে এমন প্রশ্নে জবাবে আবু তাহির বলেন, আমরা সার্সেল, ইপিনি, পিয়ারফিত, ভিলিয়ার ল্য বেল, গনেজ, সাঁ দেনিসহ নিকটবর্তী এলাকা সমুহে  সর্বনিম্ন ৩০ ইউরোর বাজারের অর্ডার দেয়া হলে ডেলিভারী বাসায়  পৌছে দেয়া হবে বিনামুল্যে।

এছাড়া অন্যান্য এলাকায় সর্বনিম্ন ১০০ ইউরোর বাজার করলে সেটা বিনামুল্যে পৌছে দেয়া হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, ইজি বাজারে চাল, ডাল, আটা, লবন, তেল, বিভিন্ন মশলা, কাঁচা সবজি, মাছ, বিভিন্ন ধরনের মাংস কম মুল্যে পাওয়া যাবে।

এছাড়াও আগামী ১২ অক্টোবর পর্যন্ত ইজি বাজারে চলছে বিশেষ অফার !

তাই দেরি না করে আজই “ইজি বাজারে” অর্ডার দিন আপনার প্রয়োজনীয় পণ্যের ….

ফ্রান্স বাংলা- ০৭/০৮/২০২০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here