পবিত্র মাহে রমজান উপলক্ষে বিশাল ছাড় দিলো ইজিবাজার

0
89
পবিত্র মাহে রমজান উপলক্ষে বিশাল ছাড় দিলো ইজিবাজার

▪︎ফ্রান্স বাংলা ডেস্ক:  পবিত্র রমজান মাস উপলক্ষে সব ধরনের নিত্য প্রয়োজনীয় তৈজসপত্র কেনার উপর ছাড় দিলো ফ্রান্সের সর্বপ্রথম অনলাইন ব্যবসা প্রতিষ্ঠান ইজিবাজার। হোম ডেলিভারীর মাধ্যমে প্রতিটি তেল, চাউল, খেজুর সহ একাধিক পন্যে বিশেষ ছাড় দিয়েছে তারা।

ইজিবাজার যে সব পন্যে বিশেষ ছাড় দিয়েছে তা হলো ; ইফতারীর অপরিহার্য অংশ শরবতের জন্য বাঙ্গালীর পরিচিত রুহ আফজার প্রতি লিটার ৩.৪৯ ইউরো, রুই মাছ প্রতি কেজি ৩.৪০ ইউরো, ইলশ মাছ প্রতিকেজি ১৩.৫০ ইউরো, কালো চানা বুট প্রতিকেজি ২.৪৯ ইউরো (পাচ কেজিতে এক কেজি ফ্রি), মুড়িতে প্রতি কেজি ৪.৫০ ইউরো (প্রতি দুই কেজি কিনলে ৫০০ গ্রাম ফ্রি) সহ চাউল ও অন্যান্য দ্রব্য কিনলে ও বিশেষ ছাড় দেয়া হয়েছে।

পবিত্র রমজান মাস আসলে যেখানে প্রতিযোগিতা করে দ্রব্যমুল্য বাড়ানোর একটি প্রবনতা দেখা যায় সেখানে বিশেষ ছাড় দিয়ে একটি নতুন দৃষ্টান্ত স্থাপন করলো ইজিবাজার উল্লেখ করে একাধিক ক্রেতা বলেন, এ উদ্যোগের ফলে আমরা সকলেই খুশী হয়েছি। এভাবে সকলে এগিয়ে আসলে সাধারন ক্রেতাদের হয়রানি কমে আসবে।

সকলের দৃষ্টিভঙ্গী বদলানো দরকার জানিয়ে ক্রেতারা বলেন, রমজানে সারাদিন রোজা রাখার পর ঘরে এসে ইফতার করার সময় দেশীয় শরবত এবং অন্যান্য জিনিস কম দামে পাওয়া গেলে এর চেয়ে ভাল আর কি হতে পারে।

প্রসঙ্গত, ইজিবাজার ফ্রান্সে সর্ব প্রথম অনলাইন পন্য সামগ্রীর পাওয়ার একটি বড় প্রতিষ্ঠান। ক্রেতারা কাদের মনমতো পন্যের অর্ডার দেয়ার পর বাসায় বসেই অল্প সময়ে পন্য পেয়ে যায়। ইজিবাজার ফ্রান্সের বাংলাদেশী অধ্যুষিত প্রতিটি শহরে নিজেদের উদ্যোগে ক্রেতাদের বাসায় পন্য পৌছে দিচ্ছে।