জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে ফ্রান্স জাতীয় পার্টির চার নেতা

0
158
জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে ফ্রান্স শাখার চার নেতা

জাতীয় পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক জাতীয় পাটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের গত ২৯ জানুয়ারি কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের নাম ও পদবী ঘোষণা করেছেন।এবারের কমিটিতে জাতীয় পার্টি ফ্রান্স শাখার চার নেতা কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভুক্ত হয়েছেন। চার নেতার অর্ন্তভুক্তিতে ফ্রান্স শাখার সর্বস্তরের নেতৃবৃন্দ, সদস্য ও সর্মথকরা তাদের শুভেচ্ছা জানিয়েছেন। এয়ারাও শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন দলীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। ফ্রান্স শাখা থেকে যাদের নাম ঘোষনা করা হয়েছে তার হলেন, এ.কে.এম আলমগীর সভাপতি জাতীয় পার্টি ফ্রান্স শাখা,হুমায়ন কবির চৌধুরী প্রধান উপদেষ্টা জাতীয় পার্টি ফ্রান্স শাখা,উর্মি হাজারী উপদেষ্টা মন্ডলীর সম্মানিত সদস্য,মজিবুর রহমান সরকার যুগ্মসাধারণ সম্পাদক জাতীয় পার্টি ফ্রান্স শাখা।

অপরদিকে ফ্রান্স শাখার সভাপতি এ,কে ,এম আলমগীর অষ্টম জাতীয় কাউন্সিলের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন । নবম জাতীয় কাউন্সিলের তিনি কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হন। জনাব আলমগীর জাতীয় পার্টি ও ফ্রান্স বাংলাদেশী কমিউনিটির একজন সুপরিচিত ব্যক্তিত্ব। ১৯৯১ সাল থেকে তিনি ফ্রান্স জাতীয় পার্টির সহ সভাপতি ,সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেছেন। এরশাদ মুক্তি আন্দোলনে এ,কেএম আলমগীর ফ্রান্সে বিভিন্ন আন্তর্জাতিক প্রতিবাদ কর্মসূচিতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। ১৯৯১ সালে হোসেন মোহাম্মদ এরশাদ কারামুক্তির পর জাতীয় পার্টির আমন্ত্রণে ফ্রান্স সফর করেন এবং সন্তুষ্টি প্রকাশ করেন।

হুমায়ুন কবির চৌধুরী, জাতীয় পার্টির ফ্রান্স শাখার প্রধান উপদেষ্টা। কেন্দ্রীয় ছাত্র সমাজের সাবেক সফল সভাপতি। তিনি ৯০ দশকে এরশাদ মুক্তি আন্দোলনে অগ্রপথিকের মেধাবী ছাত্রনেতা ঢাকা বিশ্ববিদ্যালয় ইসলামিক স্টাডিজ প্রথম বিভাগে প্রথম স্থান অধিকার করেছিলেন।

উর্মি হাজারী, দীর্ঘদিন যাবৎ ফ্রান্স ও ইতালি বসবাস করে আসছেন। জাতীয় পার্টির বৃহৎ স্বার্থে পদ-পদবির ঊর্ধ্বে থেকে জাতীয় পার্টির জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। নবম জাতীয় কাউন্সিলে তাকে অন্তর্ভুক্ত করায় ইউরোপের বিভিন্ন দেশের জাতীয় পার্টির নেতাকর্মীরা অনুপ্রাণিত ও আনন্দিত।
মজিবুর রহমান সরকার, জাতীয় পার্টির ফ্রান্স শাখার যুগ্মসাধারণ সম্পাদক ও ফ্রান্সের তরুণ ব্যবসায়ী ।জাতীয় পার্টির সকল কর্মকান্ডে তিনি সরাসরি সম্পৃক্ত থেকে জাতীয় পার্টির সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here