জাতীয় পার্টির নবনির্বাচিত মহাসচিব জিয়া উদ্দিনের সাথে ফ্রান্স শাখার নেতৃবৃন্দের টেলিকনফারেন্স

0
70
জাতীয় পার্টির নবনির্বাচিত মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু

জাতীয় পার্টির নবনির্বাচিত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সাথে ফ্রান্সর শাখার
জাতীয় পার্টির নেতৃবৃন্দের গত ৩ আগস্ট টেলিকনফারেন্সে মতবিনিময় হয় ।

এসময় ফ্রান্স শাখার নেতৃবৃন্দ নবনির্বাচিত মহাসচিব কে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানান,

নবনির্বাচিত মহাসচিব করোনা মহামারীতে প্রবাসীদের শারীরিক অবস্থা খোঁজ-খবর নেন এবং করোনা কালীন ফ্রান্সের জাতীয় পার্টির কার্যক্রম সম্পর্কে জিজ্ঞেস করেন। সবকিছু শোনার পরে মহাসচিব সন্তুষ্টি প্রকাশ করেন এবং সংগঠনকে আরো গতিশীল করার জন্য বিভিন্ন নির্দেশনা প্রদান করেন,মহাসচিব এর সাথে ইউরোপীয় ইউনিয়ন জাতীয় পার্টির পুনর্গঠনের ক্ষেত্রে আলোচনা হয়, এ বিষয়ে মহাসচিব কিছু নির্দেশনা প্রদান করেন।

উক্ত টেলিকনফারেন্সে অংশগ্রহণ করেন,
এ কে এম আলমগীর সভাপতি জাতীয় পার্টির ফ্রান্স শাখা এবং সদস্য জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি, হাবিব খান ইসমাহিল সাধারণ সম্পাদক জাতীয় পার্টি ফ্রান্স শাখা এবং সদস্য জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটি।

হুমায়ুন কবির চৌধুরী প্রধান উপদেষ্টা জাতীয় পার্টির শাখা ,সদস্য জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি এবং সাবেক সভাপতি জাতীয় ছাত্র সমাজ।
উর্মি হাজারী সদস্য জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি, আবুল হাসনাত উপদেষ্টা জাতীয় পার্টির ফ্রান্স শাখা এবং সভাপতি বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টি,খান বাবুল ইসলাম বাহার সহ-সভাপতি জাতীয় পার্টি ফ্রান্স শাখা এবং সদস্য স্বেচ্ছাসেবক কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

সুহিনুর রাজা চৌধুরী আহ্বায়ক জাতীয় পার্টির যুব সংহতির ফ্রান্স শাখা, খান আলম হুদা সদস্য সচিব জাতীয় যুব সংহতি ফ্রান্স শাখা ,এ ছাড়াও আরো অন্যান্য নেতৃবৃন্দ এই সময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here