ছাতক উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন

0
77
আহ্বায়ক হবিবুর রহমান সুজন ও সদস্য সচিব আব্দুল বাকি মুহিত

▪︎সুজন তালুকদার, প্রতিনিধি : আপোসহীন নেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবং  ছাতক উপজেলা ছাত্রদলের নেতা কর্মীদের সুসংগঠিত করার প্রত্যয় নিয়ে  বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ছাতক উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে ।

হাবিবুর রহমান সুজনকে আহ্বায়ক এবং আব্দুল  বাকি মোহিতকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি  গঠন করা হয়েছে।

সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব তারেক মিয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ছাতক উপজেলা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট  আহ্বায়ক কমিটির ঘোষণা পত্র ।

গত ৬ জানুয়ারী ২০২১  ইং সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব তারেক মিয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ছাতক উপজেলা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট  আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

উক্ত কমিটিতে আহ্বায়ক নির্বাচিত হন সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সদস্য হাবিবুর রহমান সুজন।
যুগ্ন আহ্বায়কঃ মাহবুব আহমেদ, এমদাদুল রহমান ইমন, হোসাইন আহমদ, আব্দুল হেকিম, সৈয়দ মেহেদী হাসান, সুমন উদ্দিন ,আব্দুল আজিজ ফয়সল, শাহ কামাল তালুকদার, আবু তালেব তালুকদার,আবিদুর রহমান,জয়নাল হোসাইন,সাকিব মাহমুদ, ,আলা উদ্দিন।

সদস্য সচিবঃ আব্দুল বাকি মোহিত।

উক্ত কমিটিতে সদস্য নির্বাচিত হন : গোলাম মমিন, হাবিবুর রহমান,জাকারিয়া আলী,ইমরান হোসেন, কাওছার আহমদ এবং হাফিজুর রহমান।

আহ্বায়ক কমিটিকে আগামী ৬০ দিনের ভিতরে সকল ইউনিট কমিটি গঠন করে কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্ক কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়।

নবনির্বাচিত কমিটির সবাই তাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য যথাযথ ভাবে পালনের জন্য  উপজেলা ছাত্রদল, উপজেলা বিএনপি, যুবদল, সেচ্চা সেবক দল সহ বিএনপির অঙ্গ সংগঠনের  সকল নেতা কর্মীদের    সহযোগিতা কামনা করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here