ছাতকে ৪ সন্তানের পিতা ক্যান্সার আক্রান্ত আনিক বাঁচতে চায়, সকলের কাছে সাহায্যের আবেদন

0
77
ছবিতে ক্যান্সার আক্রান্ত আনিক স্ত্রী ও সন্তানদের সাথে

▪︎সুজন তালুকদার , ছাতক প্রতিনিধি :  সুনামগঞ্জের ছাতক উপজেলার  জাউয়াবাজার ইউনিয়নের বানায়ত গ্রামের দিনমজুর কমর আলী’র পুত্র গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের সাবেক ছাত্র আনিক দীর্ঘ দিন ধরে ক্যন্সার রোগে আক্রান্ত হয়ে মানবেতর জীবন যাপন করছে । ছাতক- দোয়ারা আসনের এমপি মুহিবুর রহমান মানিক ও বিভিন্ন মাধ্যমে দানশীল ব্যক্তিরা সিলেট,ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা প্রদানের জন্য সাহায্য সহায়তা প্রদান করেছেন।

সকলের সহায়তায় ৭ কেমোথেরাপী নিয়ে কিছুটা স্বাভাবিক হয়ে উঠেছিলেন আনিক। অসুস্থ অবস্থায় গত ২৪ ফেব্রুয়ারী রাতে তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে লাইভে এসে কেঁদে কেঁদে দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে আনিক বলে প্রিয় কলম সৈনিক সাংবাদিক ভাইদের প্রচারনায় দানশীল মানবিক ব্যক্তিদের সাহায্য সহযোগিতায় চিকিৎসা নিয়ে প্রায় সুস্থ হওয়ার পথে চিলাম কিন্তুু দীর্ঘদিন ক্যন্সারের এন্টিবায়োটিক ঔষধ সেবণে বাম কিডনী টা নষ্ট হয়ে গেছে প্রতি মাসে কিডনী ডায়লাইসিস করতে হয় ।

দৈনিক ঔষধ ও খেতে হয়,চলাফেরা করা সম্ভব নয়, লিভার সমস্যা আগের থেকে অনেক ভাল, জানি না সামনে কি হবে,তবুও ডাঃ বলছে একটা কিডনী নিয়ে মানুষ বাঁচতে পারে, সেই আশায় চেষ্টা করছি কিন্তুু কোন উপায়ে এখন আর চিকিৎসা করানো সম্ভব হচ্ছেনা আমার পরিবারের পক্ষে। আমি আজ মৃত্যুর দ্বারেপ্রান্তে ৪ টি মাসুম সন্তানের চোখের সামনে বেঁচে থাকতে সাহায্যের হাত বাড়িয়ে অনেক জনকে বিরক্ত করি বর্তমানে আমার দৈনিক ঔষধ গুলো টাকার অভাবে বন্ধ।  বাঁচার স্বপ্ন হারিয়ে যাচ্ছে আপনাদের সব সময় বিরক্ত করি আমাকে ক্ষমা করবেন সবাই।

মহান আল্লাহ আমাকে ৪ টি সন্তান দান করেছেন আমি স্ত্রীসহ ৪ টি সন্তানের জন্য কিছু করতে পারিনি ।  আমার বাচ্চা গুলোর প্রতি সমাজের দানশীল মানবিক  সকলের সু-দৃষ্টি টুকু রাখার আকুতি করছি। যাদের দয়া হয় সাহায্য পাঠাতে সোনালী ব্যাংক একাউন্ট নং ছাতক শাখা ৫৯০২২০১০২৬৪৭৩, পারসোনাল বিকাশ ০১৭৮৫৮৭৪৫৫০ নাম্বারে পাঠাবেন ।

সকলের সহযোগিতায়  পেলে আনিক কিছুটা দিন হলেও তার  পরিবারের ছোট ছোট বাচ্চাদের চোখের সামনে থাকতে পারবে । এতে সকলের সহযোগিতা প্রয়োজন ।