ছাতকে মাস্টার আলতাবুর রহমানের জানাজা সম্পন্ন , উপস্থিত ছিলেন এমপি মুহিবুর রহমান মানিক

0
119
বক্তব্য রাখছেন সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, এমপি

▪︎সুজন তালুকদার, প্রতিনিধি :
সুনামগঞ্জের ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার আলতাবুর রহমানের জানাজা আজ ১৪ই আগস্ট বাদ আছর মরহুমের নিজ বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে।

জানাজার ইমামতি করেন মরহুম আলতাবুর রহমানের দামান মাওলানা আতিকুর রহমান। ( উল্লেখ গত ১৩ আগস্ট ৭৫ বছর বয়সে তিনি তার নিজ বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন)

জানাজার পূর্বে আলোচাসভায় ইউপি চেয়ারম্যান মোজাহিদ আলীর সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাষ্টার নাছির উদ্দিন এর পরিচালনায়
প্রধান অতিথির বক্তব্য রাখেন , ছাতক-দোয়ারা বাজারের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি,

বক্তব্য রাখেন, ছাতক থানা অফিসার ইনচার্জ মোস্তফা কামাল,আওয়ামীলীগ নেতা মোশাহিদ আলী, দক্ষিণ খুরমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান,
আওয়ামীলীগ নেতা ফারুক আহমদ (সরকুম), আব্দুস সামাদ,দশঘর রাজ্জাকিয়া মাদ্রাসার সুপার মাঃ মুসাহিদ আলী,পালপুর মাদ্রাসার সহকারী শিক্ষক নুরুল গণি,রাইউপি সদস্য খরম আলী, আব্দুল জলিল,মুহিবুর রহমান মুহিব,মাশুক মিয়া, আওয়ামীলীগ নেতা বদরুল ইসলাম বকুল,দেওয়ান আবুল কালাম,উপজেলা সাবেক যুবলীগ নেতা আবুবক্কর ছিদ্দিক,সাবেক ছাত্রলীগ নেতা ফারুক আহমদ,আবুর রহমান, শাহজাহান,আলী হোসেন, সিংচাপইড় আলীম মাদ্রাসার প্রধান শিক্ষক মাঃ আব্দুল হাদি,সহ কারী শিক্ষক মাঃ ফয়জুনুর ,আজিজুর রহমান শান্ত, কাশীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি আব্দুল মতিন,গিয়াস উদ্দিন, শিক্ষক কবির আহমদ,নেছার আহমদ খলিল, প্রমুখ ।

প্রধান অতিথি মুহিবুর রহমান মানিক তার বক্তব্যে বলেন , সিংচাপইড় তথা ছাতকে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে মাস্টার আলতাবুর রহমান আজীবন কাজ করে গেছেন । তার প্রচেষ্টায় এই অঞ্চলে শিক্ষা ব্যবস্থার অনেক উন্নতি হয়েছে। যা বর্তমান প্রজন্মের কাছে খুবই স্মরণীয় হয়ে থাকবে ।

এ সময় এমপি মানিক মরহুম মাষ্টার আলতাবুর রহমানের স্মরণে সিংচাপইড় মাদ্রাসা হইতে মামদপুর গ্রামের রাস্তা পাকাকরণের ঘোষণা দেন ।
তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দেশ -বিদেশের সকলের কাছে দোয়া চেয়েছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here