ছাতকে খোয়াজ আলী ট্রাস্টের পক্ষ থেকে গরীব অসহায় মানুষের মাঝে মশারী,মাস্ক ও লুঙ্গি বিতরন

0
65
ছাতকে খোয়াজ আলী ট্রাস্টের পক্ষ থেকে গরীব অসহায় মানুষের মাঝে মশারী,মাস্ক ও লুঙ্গি বিতরন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সিংচাপইড় ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আশিকুর রহমান মানিক

▪︎সুজন তালুকদার , ছাতক প্রতিনিধি :  সুনামগঞ্জের ছাতকে আলহাজ্ব খোয়াজ আলী ট্রাস্টের পক্ষ থেকে সিংচাপইড় ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে মশারী,মাস্ক,ও সকল মসজিদের ইমাম মোয়াজ্জিমদের মধ্যে লুঙ্গি বিতরন করেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামীলীগ নেতা লন্ডন প্রবাসী আশিকুল ইসলাম আশিক। মহামারী করোনা পরিস্থিতিতে সুদূর লন্ডন থেকে তিনি পিতার নামে জনকল্যাণ ট্রাস্টের মাধ্যমে ৮ বার খাদ্য সহয়তা প্রদান করেছেন।

বর্তমানে দেশে ফিরে বিভিন্ন ভাবে ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে ৯ম বারের মত আলহাজ্ব খোয়াজ আলী ট্রাস্টের পক্ষ থেকে ২৪ ফেব্রুয়ারী বুধবার আইনাকান্দি নিজ বাড়ীতে হাজী খোয়াজ আলী’র  সভাপতিত্বে ও ক্বারী আব্দুল আলী’র  পরিচালনায় ৮ হাজার মাস্ক,৪ হাজার মশারী,১ শত লুঙ্গি বিতরণে শুভ উদ্বোধন করেন।

গণমাধ্যমে আশিকুল ইসলাম আশিক বলেন আমি ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিতে প্রস্তুত রয়েছি এই লক্ষে বার বার নির্বাচনে প্রতিহিংসায় বিভিন্ন ভাবে আমাকে পরাজিত করা হয়। গর্বিত পিতা দানশীল হাজী খোয়াজ আলী ট্রাস্টের উদ্যোগে প্রতিটি ওয়ার্ডে এসব বিতরণ শুরু করেছি। এবারে আমার বিশ্বাস প্রিয় ইউনিয়ন বাসী সকল বাঁধা অতিক্রম করে মহামূল্যবান ভোটে তার জবাব দিবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন খাসগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আনোয়ার হোসেন,ইমাম রায়হান আহমদ, শরিফুল আলম,হাফিজ সাজ্জাদুর রহমান,আশরাফ আলী,আঙ্গুর মিয়া,এসময় আরো উপস্থিত ছিলেন আব্দুল খালিক,রফিকুল ইসলাম,সুহেল মিয়া,শামিম আহমদ,আব্দুল মনাফ,ইউনিয়ন ছাত্রলীগ নেতা হাফিজুর রহমানসহ আইনাকান্দি গ্রামের গণ্যমান ব্যক্তিবর্গ।

উপহার ভোগীদের হাতে উপহার তুলে দেওয়ার পূর্বে সভার সভাপতি আলহাজ্ব খোয়াজ আলী বলেন আমার ছেলে আশিকুল ইসলাম সহ আমার পরিবারের লোকজন সর্বদায় জনসেবায় নিয়োজিত থাকবে আমার ছেলে আগামী নির্বাচনে যদি সিংচাপইড় ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয় ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন উপহার দিতে পারবে বলে আমি বিশ্বাসী।

এসময় আশিকুল ইসলাম পিতাকে জরিয়ে দরে কেঁদে কেঁদে বলেন একজন দানশীল পিতার সন্তান হতে পেরেছি বলে নিজেকে গর্ববোধ করি । বাবা আমাকে শিখিয়েছেন অসহায় মানুষের সেবা করা ইবাদত তাই চেয়ারম্যান হই আর নাই হই জনসেবায় ইউনিয়ন বাসীর পাশে আছি আজীবন আমি ও আমার পরিবারের লোকজন ইউনিয়ন বাসীর পাশে থাকবো।

এ সময় বক্তারা বলেন জনাব আশিকুল ইসলাম বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ লীগের সভাপতি, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ  লীগের আহবায়ক দায়ীত্ব পালনের পাশাপাশি আলহাজ্ব খোয়াজ আলী জনকল্যাণ ট্রাস্টের পরিচালক হিসাবে জনসেবায় নিয়োজিত হয়ে কাজ করে আসছেন তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে অসহায় প্রতিবন্ধী ভিক্ষুক পরিবারের মুখে হাসি ও রাস্তা ঘাটের উন্নয়নের বিপ্লব ঘটবে।