ছাতকে কামাল চৌধুরীর ভয়ে আতংকের মধ্যে দিন কাটাচ্ছেন হিন্দু সম্প্রদায়ের লোকজন !

0
254
ছাতকে হিন্দু নির্যাতনকারী কামাল চৌধুরী

▪︎স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জের  ছাতক পৌরসভার বাসিন্দা কামাল চৌধুরী’র হুমকিতে আতংকে রয়েছে হিন্দু সম্পদায়ের ব্যবসায়ীসহ পাড়া মহল্লার বাসিন্দারা।

ক্ষমতার প্রভাব দেখিয়ে হিন্দুদের হুমকি দামকি দিয়ে টাকা ইনকাম করে লক্ষ লক্ষ টাকার  হয়েছে মালিক কামাল চৌধুরী। অসহায় ব্যবসায়ীদের হত্যার হুমকি দিয়ে হাতিয়ে নিতে চায় বড় অংক্ষের টাকা । হিন্দু পরিবারের লোকজন ভয়ে মু্খ খুলতে গেলে প্রাণে মারার হুমকি দেয় প্রায় সময়।

মেয়র কালাম চৌধুরী’র কাছে গোপনে গিয়ে বিচার দিলে সে আরো রেগে গিয়ে বলে মেয়র আবুল কালাম চৌধুরী ও আমাকে কিছু করতে পারবে না বিচার দিলে কেন ? আমার বিচার করার মত ছাতকে এমন কেউ নেই বলে খারাপ অকথ্য ভাষায়  গালিগালাজ করে । এলাকার  মুরুব্বিরা  অসহায় হিন্দু সম্প্রদায়ের লোকজনকে নির্যাতন না করার জন্য বলতে গেলে মুরুব্বিদেরকেও সে  অপদস্থ করে।

বর্তমানে ছাতকে হিন্দু সম্প্রদায়ের লোকজন তার হুমকির আতংকে দিশেহারা হয়ে পড়েছে । কখন যেন কি হয় !

নাম প্রকাশ করতে অনিচ্ছুক এক হিন্দু ধর্মাবলম্বী যুবক সংবাদ কর্মীকে বলেন – এখন আমাদের নিরাপত্তা নেই যে কোনো সময় হিন্দু সম্পদায়ের যে কোনো একজন সে খুন করতে পারে , আমরা সত্যের পক্ষে সকল কলম সৈনিক ও স্থায়ীর প্রশাসনের সহযোগিতা চাই । স্বাধীন ভাবে আমাদের চলাচল করতে দিচ্ছেনা প্রভাবশালী কামাল চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here