ছাতকে করোনা স্বেচ্ছাসেবক টিমকে লন্ডন প্রবাসী আরজ আলীর ঈদ উপহার প্রদান

0
25
ছাতকে করোনা স্বেচ্ছাসেবক টিমকে লন্ডন প্রবাসী আরজ আলীর ঈদ উপহার প্রদান

▪︎সুজন তালুকদার, ছাতক প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাস মোকাবিলায় ছাতক উপজেলা প্রশাসনের গঠিত নোয়ারাই ইউনিয়ন সেচ্ছাসেবক টিমের সদস্যরা মানবসেবায় সর্বদা নিয়োজিত রয়েছেন । জনসাধারণের প্রতি সেচ্ছাসেবক তরুনদের ভালবাসা ও বিভিন্ন সুন্দর কার্যক্রম দেখে তাদেরকে উৎসাহ প্রদান করে আসছেন সামাজিক ও সচেতন মহলের মানুষ।

নোয়ারাই ইউনিয়ন সেচ্ছাসেবক টিমের সভাপতি আব্দুল সাত্তার বলেন আমাদের এই মহত কাজের প্রতি খুশি হয়ে সব সময় আমাদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন লন্ডন প্রবাসী আরজ আলী।

নোয়ারাই ইউনিয়ন সিংগেরকাছ গ্রামের কৃতিসন্তান যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব আরজ আলী নিজের ইউনিয়ন নোয়ারাই সেচ্ছাসেবক টিমের সকল সদস্যদেরকে ঈদ উপহার হিসাবে পাঞ্জাবী ও পায়জামা প্রধান করেছেন।

ছাতক উপজেলা ছাত্রলীগ নেতা ও সেচ্ছাসেবক টিমের সদস্য মোঃ ফখর উদ্দিন খাঁন সব সময় অসহায় মানুষের প্রতি সদয় ও সহনশীল এবং করোনা ভাইরাস এর কারণে দেশের ক্লান্তি কালীন সময়ে বার বার গরিব দুঃখি মানুষের পাশে দাঁড়িয়েছেন ।

 

তিনি বলেন – লন্ডন প্রবাসী আরজ আলী আমাদের সেচ্ছাসেবকদের ঈদ উপহার প্রদান করেছেন শুধু তা নয়,আজও আমি উনার পক্ষ থেকে ৫ম বারের মত ১০০ জন অসহায় মানুষের মধ্যে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছি,এবং কয়েকদিনের ভিতরে জনসাধারণের মধ্যে ও সেচ্ছাসেবক টিমের মাধ্যমে বিভিন্ন উপহার বিতরণ করার প্রস্তুতি রয়েছে।

ছাত্রলীগ নেতা ফখর উদ্দিন এর বড় ভাই আরজ আলী লন্ডনীসহ ফ্যামিলির সকলের জন্যে ইউনিয়নবাসী সহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন -হাফিজ কাওসার আলম,তুফায়েল খান বিপন, সিদ্দিক আলী, মাহবুব আলম রাসেল, জসিম আহমেদ,লাহিন আহমেদ,আজাদ আলী, এনামুল খান,সুয়েব আহমেদ সহ আরও বিশিষ্ট ব্যক্তিবর্গ।উপস্থিত সকলকে নিয়ে মোনাজাত ও মিলাদ করা হয়,এবং সকলে আরজ আলী জন্য দোয়া করেন ও আগামীতে সব সময় তাদের পাশে থাকার আহবান জানান।

ফ্রান্স বাংলা- ৩১/০৭/২০২০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here