ছাতকে আবুল কালাম হত্যা মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

0
341
গ্রেফতারকৃত আসামী নুর আলী ও শাহ আলম । ইনসেটে নিচে কোণায় মৃত আবুল কালামের ছবি ।

▪︎সুজন তালুকদার , ছাতক প্রতিনিধি: সুনামগঞ্জের ছাতকে আবুল কালাম হত্যা মামলায় ২ আসামিকে গ্রফতার করেছে পুলিশ।
সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিপিএম এর দিক নিদর্শনায়

ছাতক সার্কেল এএসপি বিল্লাল হোসেন সহ ছাতক থানার ওসি মোস্তফা কামাল ,ইন্সপেক্টার অপারেশান মিজানুর রহমানের নেতৃত্রে এসআই হাবিবুর রহমান, এসআই আব্দুল মান্নান, এসআই শামীম আকন্জি , এসআই জহির মিয়া এএসআই সুমন গোপ,সহ ছাতক থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে আবুল কালাম হত্যা মামলার মুল আসামী পীরপুর গ্রামের মৃত জমশেদ আলীর পুত্র নুর আলী(২০) ও তার সহযোগী আসামী মৃত মদরিছ আলীর পুত্র শাহ আলম (২৭) কে গ্রেফতার করেন।

উল্লেখ্য যে গত ২৪ আগস্ট দুপুর ০১.৩০ ঘটিকার সময় ছাতক থানাধীন পীরপুর সাকিনে ৬ষ্ট শ্রেনীর ছাত্র ফাহিম আহমদ(১১) বাড়ীর উঠান দিয়ে বাইসাইকেল চালানোর সময় একই বাড়ী আসামী নুর আলী(২০) পিতা- মৃত জমশেদ আলী সাং পীরপুর বাঁধা দেয় এবং গালীগালাজ করে।

তখন ফাহিম আহমদ এর চাচা ভিকটিম আবুল কালাম প্রতিবাদ করিলে আসামী নুর আলী তার হাতে থাকা ষ্টীলের পাইপ দিয়ে হত্যার উদ্দেশ্য বুকে স্ব জোরে আঘাত করে আবুল কালামকে, এতে সে মাটিতে লুটিয়ে পড়ে।তখন উক্ত আসামী সহ তার সহযোগী আসামীগণ ভিকটিম আবুল কালামকে পূণরায় আক্রমন করার চেষ্টা করে ।

 

এসময় ভিকটিম আবুল কালামকে তার আত্মীয় স্বজন উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করে। উক্ত ঘটনায় মৃতের আপন বড় ভাই জামাল মিয়া বাদী হয়ে আসামী নুর আলী সহ ০৬ জনের বিরুদ্ধে ছাতক থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ফ্রান্স বাংলা- ২৫/০৮/২০২০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here