ছাতকের সিংচাপইড় ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতিক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন

0
180
জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জি এম কাদেরের কাছ থেকে লাঙ্গল প্রতীকের অনুমোদন পত্র গ্রহণ করছেন চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন

▪︎ছাতক প্রতিনিধি :  সুনামগঞ্জের ছাতক উপজেলার ৭ নং সিংচাপইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতিক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের ছাতকের ৭ নং সিংচাপইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনোয়ার হোসেনকে  লাঙ্গল প্রতীকে নির্বাচনের অনুমোদন দিয়েছেন ।

৫ নং ওয়ার্ডের কুমার কান্দি গ্রামের বাসিন্দা মরহুম নুরুল ইসলামের বড় ছেলে আনোয়ার হোসেন  । তিনি এর আগে মেম্বার পদপ্রার্থী হিসেবে গত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে ছিলেন।

আনোয়ার হোসেন  “ফ্রান্স বাংলা প্রতিনিধিকে” দেয়া এক সাক্ষাত্কারে বলেন   –  আগামী ১১ এপ্রিল নির্বাচনে বিজয়ী হলে ৭ নং সিংচাপইড় ইউনিয়ন কে সারা বাংলাদেশের মধ্যে একটি আধুনিক মডেল ও মাদক এবং সন্ত্রাস মুক্ত ইউনিয়ন গড়ে তুলব ইনশা আল্লাহ ।

তিনি আরো বলেন , ইউনিয়নের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মান তদারকি করা এবং গরীব অসহায় ছাত্র-ছাত্রীদের মধ্যে বিনামূল্যে শিক্ষা উপকরণ প্রদান করে শিক্ষা ব্যবস্থার মান উন্নয়ন  ও চিকিৎসা সেবার মান উন্নয়নের লক্ষে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে আধুনিক চিকিৎসার  সকল সুযোগ সুবিধা নিশ্চিত করা এবং বয়স্ক ও বিধবা মহিলাদের শতভাগ সরকারি অনুদান শতভাগ নিশ্চিত করার লক্ষ্যে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন ।

উল্লেখ গত ১৬ শে মার্চ ছাতক উপজেলা রিটার্নিং অফিসার বরাবর লাঙ্গল প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তিনি মনোনয়ন পত্র দাখিল করেন ।

নির্বাচনকে সামনে রেখে তিনি ব্যস্ত সময় পার করছেন । ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও ওয়ার্ডে যুবসমাজ ও মুরব্বীদেরকে নিয়ে মতবিনিময় করছেন ।  তিনি আশাবাদী সাধারণ মানুষ লাঙ্গল প্রতীকে তাদের মূল্যবান ভোট দিয়ে তাকে ইউনিয়ন বাসির সেবা করার জন্য চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন ।