ছাতকের সিংচাপইড় ইউনিয়ন ১১তম ক্রিকেট কাপ পরিচালনা কমিটি গঠন

0
128
সিংচাপইড় ইউনিয়নের ১১তম ক্রিকেট কাপ পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান মিজান ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান

▪︎সুজন তালুকদার, ছাতক প্রতিনিধি:  সুনামগঞ্জের ছাতক উপজেলার  সিংচাপইড় ইউনিয়নের ১১ তম ক্রিকেট কাপ আগামী ১ বছরের জন্য খেলা পরিচালনা কমিটি গঠন করা হয়েছ।

গত ২২ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে স্থানীয় শান্তিগঞ্জ বাজার কামার গাঁও এক অনুষ্ঠানের মাধ্যমে    সাবেক সভাপতি আল আমীন, মিজানুর রহমান সাঈদ,জুবায়ের আহমদের উপস্থিতে সাবেক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আগামী এক বছর খেলা পরিচালনা করার জন্য মিজানুর রহমান মিজান কে সভাপতি ও হাবিবুর রহমান কে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন-  যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক লায়েক আহমদ,সহ সাংগঠনিক সম্পাদক পরশ দেবনাথ,প্রচার সম্পাদক কাওছার আহমদ,সহ প্রচার সম্পাদক সৈয়দ জুবায়ের আহমদ,মোঃ রেজু আহমদ, মোঃ শফিক আহমদ,সৈয়দ আলমগীর সুমন ।

দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলেন,  আতিকুর রহমান,ইকবাল হোসেন,আলী কাওসার,তানভীরআহমদ,জাকির হোসেন, হাফিজুর রহমান, আতিকুর রহমান, আজিজুর রহমান, সোহাগ মিয়া,জাহিদুল ইসলাম,হাফিজুল ইসলাম,মখবুল হোসাইন নোমান,হাসান আহমদ,সুজন আহমদ,মনোয়ার হোসেন,এমরানুল ইসলাম,লায়েছ আহমদস,হাসান আহমদ,জয়নাল হোসেন রাজু,এসময় উপস্থিত ছিলেন সাবেক কমিটির  দায়ীত্বশীল নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here