ওমানে মর্গে পড়ে আছে এক বাংলাদেশীর লাশ, পরিবারের পরিচয় পেতে সহযোগিতা কামনা

0
11110
মৃত মোঃ রুমেল মিয়ার পাসপোর্টের কপি

ওমান প্রতিনিধি : পরিবারের সুখের জন্য নিজ দেশ ছেড়ে পরদেশে পাড়ি জমাচ্ছেন অনেক বাংলাদেশী । আর সেসব দেশের মধ্যে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে ভাগ্য বদলের আশায় এসে লাশ হয়ে ফিরতে হচ্ছে অনেক অসহায় প্রবাসী বাংলাদেশীদের। দুর্ঘটনা কিংবা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করছেন অনেকেই।

এমনই এক প্রবাসীর মৃত্যুর ঘটনা ঘটেছে ওমানে। পাসপোর্টের দেয়া তথ্য অনুযায়ী জানা যায়, মৃত প্রবাসী সিলেটের সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার গোয়াতগাঁও গ্রামের মো. লাল মিয়ার ছেলে মোঃ রুমেল মিয়া. মাস দুই-এক পূর্বে ওমানের সালালাহ শহরে স্বাভাবিক মৃত্যুবরণ করেন।

ওমানে নিহতের কোন আত্মীয়-স্বজন যোগাযোগ না করার কারণে দীর্ঘ দিন যাবত সালালাহ সুলতান কাবুস হাসপাতালে মর্গে পড়ে আছে তার লাশ। কেউ যোগাযোগ না করাই লাশ দাফন করাও সম্ভব হচ্ছে না।

এঅবস্থায়, ওমানে অবস্থিত বাংলাদেশ দুতাবাসকে অতি দ্রুত লাশের পরিচয় সনাক্তের জন্য হাসপাতাল কর্তৃপক্ষ আহ্বান জানিয়েছে।

দেশ কিংবা বিদেশে কেউ নিহতের আত্মীয়-স্বজনদের পরিচয় জেনে থাকলে ওমানে অবস্থিত বাংলাদেশ দুতাবাসের সাথে যোগাযোগ করতে বলা হয় হয়েছে । অথবা ওমানের ০০৯৬৮-৯৬১৪৮৪০৬ এই মোবাইল নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

মৃত প্রবাসীর পরিবারের পরিচয় পেতে নিউজটি বেশি করে শেয়ার করুন। এতে আপনার শেয়ারের কারণে একজন মা তার ছেলের মুখ শেষবারের মতো দেখতে পাবে ।

ফ্রান্স বাংলা- ২৯/০৭/২০২০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here