একটা ছেলে ৪টা বিয়ে করতে পারলে আমরা মেয়েরা কেনো পারবো না: তামিমা

0
2165
ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা

▪︎অনলাইন ডেস্ক:  বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা সুলতানা তাম্মির সাবেক স্বামী রাকিব হাসান জানিয়েছেন, তিনি সাবেক স্ত্রীকে আর জীবনে ফিরে পেতে চান না। বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে একটি বেসরকারি টিভি চ্যানেলকে তিনি এ কথা বলেন।

রাকিব বলেন, ডিভোর্সের কোনো কপি আমি পাইনি।এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তামিমাকে জীবনে আর ফেরত চাই না। কিন্তু এই মিথ্যা কথাগুলো ধরা আমার লক্ষ্য।এতে তার কী লাভ জানতে চাইলে রাকিব বলেন, মুখোশ খুলে লাভ আমার একার না, সমগ্র পুরুষ জাতির।

যেসব বউরা এমন করতে চায়, যাদের চরিত্র ভালো না তারা সাবধান হবে। আর যারা অন্যদের বউকে নিয়ে যেতে চায় তারাও সাবধান হবে।সন্তানকে জোর করে রেখে দেয়ার অভিযোগের বিষয়ে জানতে চাইলে অস্বীকার করেন তিনি।

সন্তানকে নিয়ে শাশুড়ির জি’ডি প্রসঙ্গে বলেন, তিনি (শাশুড়ি) চান না আমার মেয়ে আমার কাছে থাক। কারণ তিনি আমাকে পছন্দ করেন না।

এদিকে সংবাদ সম্মেলনে নাসির ও তামিমা তাদের আইনজীবীর সাথে উপস্থিত থেকে তামিমা রাকিবকে দেওয়া ডিভোর্স লেটার প্রকাশ করেন । যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে । তামিমার বর্তমান পাসপোর্টে স্বামী হিসেবে রাকিবের নাম এখনো উল্লেখ আছে , যা সাধারণ মানুষের কাছে কৌতুহল সৃষ্টি  করেছে ।

৮ বছরের মেয়ে রেখে অন্যত্র বিয়ে করা নিয়ে তামিমাকে তার এক বান্ধবী প্রশ্ন করলে সে বলে – একটা ছেলে ৪টা বিয়ে করতে পারলে আমরা মেয়েরা কেনো পারবো না । ছেলেরা বিয়ে করলে দোষ নেই , কিন্তু মেয়েরা বিয়ে করলে কেন সবাই এত সমালোচনা করে ।

▪︎নিচের লিংকে ক্লিক করে আমাদের Facebook পেইজে লাইক দিয়ে সাথে থাকুন এবং বেশি করে শেয়ার করুন 👉..https://www.facebook.com/w.FranceBangla/